বাঁকড়া তদন্ত কেন্দ্রকে পূর্ণাঙ্গ থানা করার দাবি জানালেন এমপি মনির

আব্দুর রহিম রানা, যশোর ||

যশোর জেলার ঝিকরগাছা উপজেলার আওতাধীন বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রকে পূর্ণাঙ্গ থানা করার দাবি জানিয়েছেন যশোর-২ আসনের সংসদ সদস্য (চৌগাছা-ঝিকরগাছ) অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির। বুধবার বিকেলে দশম জাতীয় সংসদের ১৮তম অধিবেশনের এক সম্পূরক প্রশ্নে স্বরাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে তিনি এই দাবি জানান।

সম্পূরক প্রশ্নে এমপি মনির বলেন, আমার নির্বাচনী এলাকা বাঁকড়াতে একটি পুলিশ তদন্ত কেন্দ্র আছে। সেটি নো ম্যানসল্যান্ডে। অর্থাৎ পাঁচটি উপজেলা (ঝিকরগাছা, মনিরামপুর, কেশবপুর, শার্শা, কলারোয়া) এবং দুই জেলার (যশোর ও সাতক্ষীরা) মাঝখানে অবস্থিত। আমরা এই চার বছরে দেখেছি নিকারের মিটিংয়ে বাংলাদেশে অনেক প্রশাসনিক থানা হয়েছে। কিন্তু আমার নির্বাচনী এলাকা বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রটি পূর্ণাঙ্গ থানা হওয়ার মত একটি জায়গা। আপনার মন্ত্রণালয়ে ডিও লেটার দিয়েছি সেইসঙ্গে উক্ত তদন্ত কেন্দ্রটি একটি পূর্ণাঙ্গ প্রশাসনিক থানা হিসেবে পাওয়ার জন্য দাবি জানাচ্ছি।

উত্তরে এমপিকে আশ্বস্ত করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, যে তদন্ত কেন্দ্রের কথা উনি বললেন সেই থানাটি পূর্ণাঙ্গ থানা হিসেবে গড়ে তোলার জন্য প্রক্রিয়া চলছে। আশা করি খুব তাড়াতাড়িই এটি একটি পূর্ণাঙ্গ থানা হিসেবে গড়ে তুলতে পারবো।

You May Also Like