সড়ক দুর্ঘটনায় কেশবপুর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক সোহেল ও ড্রাইভার নিহত || ওসি সহ আহত ২

কেশবপুর নিউজ ডেস্ক ||

খুলনাতে সড়ক দুর্ঘটনায় কেশবপুর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক সোহেল ও তার ড্রাইভার নিহত হয়েছে। কেশবপুর থানার ওসি আনোয়ার হোসেন-সহ ২জন গুরুতর আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

জানা গেছে, কেশবপুর থানার অফিসার ইনচার্জ এস এম আনোয়ার হোসেন মঙ্গলবার বিকালে একটি মামলার স্বাক্ষী দিতে কেশবপুর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক এস এম সোহেল রানার প্রাইভেট কার যোগে খুলনাতে গিয়েছিলেন। যে প্রাইভেটে সোহেল রানা ও মণিরামপুর উপজেলার রাজগঞ্জের আলামিন নামে এক যুবকও ছিল। খুলানাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে রাত ৮ টার দিকে প্রইভেট কারটি খুলনার মোস্তফার মোড়ে পৌঁছানো মাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে সোহেল ও তার ড্রাইভারের মৃত্যু হয়। এ সময় থানার ওসি আনোয়ার হোসেন ও আলামিনকে গুরুতর অবস্থায় খুলানা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে সড়ক দূর্ঘটনায় উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক সোহেলের মৃত্যুর ঘটনায় গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কেশবপুর উপজেলা যুবলীগের আহবায়ক প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদ, যুগ্ম-আহবায়ক আবু সাঈদ লাভলুসহ উপজেলা যুবলীগ, পৌর যুবলীগ, সকল ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

You May Also Like