যশোরে এক গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কেপি নিউজ: যশোরে আরো এক অজ্ঞাতপরিচয় যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বাঘারপাড়া উপজেলার ভাঙ্গুড়া নামক স্থান থেকে আনুমানিক ২৪ বছর বয়সী যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে বাঘারপাড়ার লাশটি উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়।

এদিন ভোরেই যশোর সদর উপজেলার রঘুরামপুর গ্রাম থেকে আরেকজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

এ নিয়ে দু’দিনে যশোরে ছয়জনের লাশ উদ্ধার হল। যাদের প্রত্যেকে গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। তাদের কারো নামপরিচয় জানা যায়নি।

স্থানীয় বাসিন্দা বখতিয়ার রহমান জানান, রোববার সকালে লাশটি পড়ে থাকতে দেখে প্রথমে বাঘারপাড়া ও পরে নড়াইল পুলিশকে খবর দেন তিনি। দুই জেলার সীমান্তবর্তী স্থান হওয়ায় কোনো পুলিশ স্টেশনই প্রথমে দায়িত্ব নিতে চায়নি।

পরে দুপুর ১২টার দিকে বাঘারপাড়ার ভিটাবল্যা ক্যাম্প পুলিশ লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল আলম বলেন, ‘স্থানীয় ফাঁড়ি লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোরে পাঠিয়েছে। তার নামপরিচয় জানা যায়নি।

ভিটাবল্যা ক্যাম্প ইনচার্জ আমির হোসেন বলেন, ধারণা করা হচ্ছে শনিবার রাতে গুলি করে হত্যার পর লাশটি ফেলে রেখে যায় অজ্ঞাত ব্যক্তিরা। লাশের ডান কানের কাছে ও বুকের বাম পাশে গুলির চিহ্ন রয়েছে। এছাড়া তার মুখমণ্ডল বিকৃত অবস্থায় দেখা গেছে।

You May Also Like