কেশবপুরে যাত্রীবাহি বাস উল্টে আহত ১৫

কেশবপুর নিউজ ডেস্ক ||

কেশবপুরে যাত্রীবাহি বাস উল্টে শিশু ও নারীসহ ১৫ জন আহত হয়েছে। খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ ও মনিরামপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করেছে।

জানা গেছে, মঙ্গলবার সকালে যশোর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী (পাবনা ব-১১৯৯) বাসটি সাতক্ষীরার উদ্দেশ্যে যাচ্ছিল। কেশবপুরের তেইশমাইল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মটর সাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পাশের একটি মাছের ঘেরের মধ্যে উল্টে পড়ে। ঘেরের মধ্যে পানি না থাকায় প্রাণহানী না ঘটলেও ১৫ জন যাত্রী আহত হয়েছে। এ সময় এলাকাবাসী, থানা পুলিশ ও মনিরামপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা যৌথ ভাবে আহতদেরকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করেছে। হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেনঃ আল আমিন(২৪), সামছুর রহমান(৩০), আব্দুর রহমান(৩০), দিপা খাতুন(২০), সাইফুদ্দিন (৫২), সালেহা বেগম(৪০), জরিনা খাতুন(৪২), লামিয়া(১১), শাপলা(২০), শামিম হোসেন (৩৮), বৈদ্যনাথ (৪৮), মনিরুল ইসলাম(২০), জাহানারা খাতুন(৬৯), আব্দুস সাত্তার(৫২) ও তরিকুল ইসলাম (৩২)। এর  মধ্যে গুরুতর আহত আল আমিনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অন্য আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার শেখ আবু শাহীন জানান, সড়ক দুর্ঘটনায় আহত ১৫ জনকে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত এক ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বাকিদেরকে কেশবপুর হাসপাতালে রেখেই চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান আহমেদ জানান, সড়ক দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকেই ড্রাইভার পলাতক রয়েছে।

You May Also Like