কেশবপুরে গ্রামের কাগজের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কেশবপুর নিউজ ডেস্ক ॥

কেশবপুর আঞ্চলিক অফিসের উদ্যোগে দৈনিক গ্রামের কাগজের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে। সোমবার আঞ্চলিক অফিসে গ্রামের কাগজ পরিবারের সদস্য মিঠু শিকদার স্মরণে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রামের কাগজের সিনিয়র স্টাফ রিপোর্টার ও আঞ্চলিক অফিসের পরিচালক মোতাহার হোসাইন। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল।

গ্রামের কাগজের কেশবপুর প্রতিনিধি আব্দুল্লাহ আল ফুয়াদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পল্লী বিদ্যুতের কেশবপুর জোনাল অফিসের ডিজিএম সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ এবাদ সিদ্দিক বিপুল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান কাজী মুস্তফিজুল ইসলাম মুক্তো, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজুর রহমান, উপজেলার মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মকবুল হোসেন, উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের আহবায়ক সবুজ হোসেন নিরব।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গ্রামের কাগজের ভ্রাম্যমান প্রতিনিধি(চুকনগর) ইব্রাহিম রেজা  ও মঙ্গলকোট ইউনিয়ন প্রতিনিধি পরেশ দেবনাথ। এছাড়াও অন্যান্যের মধ্যে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অধ্যাপক মশিউর রহমান, সিপিবি নেতা মফিজুর রহমান নান্নু, উপজেলা খেলাখর আসরের আহবায়ক আব্দুল মজিদ বড়ভাই, মঙ্গলকোট আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন সাগরদাঁড়ী আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নাসির উদ্দিন ।

You May Also Like