সোমবার শুরু হচ্ছে এইচএসসি পরীক্ষা ॥ কেশবপুরে সকল প্রস্তুতি সম্পন্ন

আব্দুল্লাহ আল ফুয়াদ, কেশবপুর (যশোর) ॥

কেশবপুরে ২০১৮ সালের এইচএ সি ও সমমান পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে কক্ষ পরিদর্শকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে এ সভা হয়।  উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কবীর হোসেন, কেশবপুর পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আসাদুজ্জামান, একাডেমিক সুপারভাইজার তোরাবুল ইসলাম প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিস সুত্রে জানা যায়, ০২ মার্চ থেকে শুরু হওয়া এইচএসসি ও সমমান পরীক্ষা কেশবপুর কলেজ, পাইলট স্কুল ও আলিয়া মাদ্রাসা ভ্যেনুতে অনুষ্ঠিত হবে। এ বছর এইচ এস সি পরীক্ষায় উপজেলার ১২ টি উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২৩শ ৯৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। কেশবপুর উপজেলায় সুষ্ঠু-সুন্দর ও নকল মুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠানের জন্য সর্বাত্মক নিরাপত্তা ও কঠোর ব্যবস্থা গ্রহণ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কোন পরীক্ষা কেন্দ্রে অনিয়ম হলে তাৎক্ষনিকভাবে পরীক্ষা কেন্দ্র পরিবর্তন করা হবে এবং কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

পরীক্ষা কেন্দ্রে ভারপ্রাপ্ত কর্মকর্তা ব্যতিত কেউ মোবাইল ব্যবহার করতে পারবে না। পরীক্ষা কেন্দ্রে প্রবেশের সময় পরীক্ষার্থীদের তল্লাশি করে পরীক্ষা কেন্দ্রে  প্রবেশ করানো হবে এবং পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীদের পরীক্ষা শুরুর ৩০ মিনিট পূর্বে  প্রবেশ করতে হবে।

You May Also Like