কেশবপুরে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর পক্ষে যুবলীগ নেতার সোলার প্যানেল বিতরণ

আব্দুল্লাহ আল ফুয়াদ ॥

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি প্রদত্ত সোলার প্যানেল কেশবপুর পৌর শহরের দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।  মঙ্গলবার উপজেলা যুবলীগের আহবায়ক বিশ্বাস শহীদুজ্জামান শহীদ প্রধান অতিথি হিসেবে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর পক্ষে ওই সোলার প্যানেল দরিদ্র পরিবারের সদস্যদের হাতে তুলে দিয়েছেন। এ সময় পৌর শহরের সাবদিয়া, আলতাপোল ও ব্রক্ষ্মকাটি ওয়ার্ডের তিনটি পরিবারের সদস্যদের হাতে একটি করে সোলার প্যানেল তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার ব্রহ্মকাটি ওয়ার্ডের কাউন্সিলর ও শ্রমিকলীগ নেতা মফিজুর রহমান খান মফিজ, সাবদিয়া ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন সরদার, পৌর যুবলীগ নেতা জয় ভদ্র জগাই, লিটন গাজী, সাতবাড়িয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক শামীম রেজা, হারুন আর রশিদ লিটন, যুবলীগ নেতা হাবিবুর রহমান, মাসুদুর রহমান, জামাল হোসেন প্রমুখ।

উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার প্যানেল মেয়র বিশ্বাস শহীদুজ্জামান শহীদ বলেন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডের ২৩ টি পরিবার ও ২ টি শিক্ষা প্রতিষ্ঠানে সোলার প্যানেল প্রদান করেছেন। প্রতিমন্ত্রীর নির্দেশে তাঁর পক্ষে উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ ধারাবাহিকভাবে ওই  সোলার প্যানেল বিতরণ করছেন।

You May Also Like