কেশবপুরে কালভেরি ব্যাপ্টিস্ট চার্চ স্কুলে দুঃসাহসিক চুরি

কেশবপুর নিউজ ডেস্ক  ॥

কেশবপুরের বালিয়াডাঙ্গা কালভেরি ব্যাপ্টিস্ট চার্চ চাইল্ড স্পন্সরশীপ স্কুলে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের নামে কেশবপুর থানায় অভিযোগ করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে পৌর শহরের বালিয়াডাঙ্গা কালভেরি ব্যাপ্টিস্ট চার্চ চাইল্ড স্পন্সরশীপ স্কুলের অফিস রুমের গ্রিলের জানালা কেটে সংঘবদ্ধ চোরেরা ঘরের ভেতর প্রবেশ করে। এ সময় চোরেরা অফিস রুমের মধ্যে থাকা আলমারীর তালা ভেঙ্গে ১ লাখ ১৬ হাজার টাকা ও একটি ল্যাপটপ, একটি ক্যামেরা চুরি করে নিয়ে যায়। বুধবার সকালে খবর পেয়ে থানার উপ পরিদর্শক ফকির ফেরদৌস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বালিয়াডাঙ্গা কালভেরি ব্যাপ্টিস্ট চার্চের চেয়ারম্যান ষ্টিফেন বিশ্বাস জানান, মঙ্গলবার রাতে স্কুলের অফিস রুমের জানালার গ্রিল ভেঙ্গে সংঘবদ্ধ চোরেরা প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এ বিষয়ে কেশবপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

তিনি জানান, প্রায় তিন বছর পূর্বে একই পদ্ধতিতে স্কুলের অফিস রুমে চুরি হয়েছিল। কিন্তু অদ্যবধি এ ঘটনায় জড়িত কেউ আটক হয়নি।

এলাকাবাসীরা জানান, একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে বালিয়াডাঙ্গা গ্রামের একাধিক বাড়ির দরজা ও জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে চুরি করে আসছে। ইয়াবা ও মাদকাসক্ত একটি চক্র নেশার টাকা জোগাড় করতে এই সব ঘটনার সাথে জড়িত হচ্ছে বলে একাধিক ব্যক্তিরা অভিযোগ করেন। এ বিষয়ে প্রশাসনের উর্দ্ধতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন তারা।

কেশবপুর থানার উপ-পরিদর্শক ফকির ফেরদৌস হোসেন জানান, চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

You May Also Like