পিতা-পুত্র সম্পর্কের এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপিত হলো ভোমরা বন্দরের শূণ্যরেখায়

মোঃ রেজাউল করিম,
উপ-পরিচালক (প্রশাসন),
ভোমরা স্থলবন্দর, সাতক্ষীরা

পিতা-পুত্রের সম্পর্ক যেমনটা হওয়া উচিত তার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপিত হলো ০৫ মার্চ মঙ্গলবার সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সীমান্তের জিরো পয়েন্টের নোম্যানস্ ল্যান্ডে। যা সত্যিই অনুসরণীয়, অনুকরণীয় ও শিক্ষনীয়।

সাতক্ষীরার জেলা প্রশাসক জনাব, এস এম মোস্তফা কামাল মহোদয়ের পিতার সুচিকিৎসার জন্য ভারত গমনের পথে জেলা প্রশাসক মহোদয় তাঁর পিতাকে বিদায় জানাতে ভোমরা স্থলবন্দরে আগমন করেন। বন্দর কর্তৃপক্ষের পক্ষ থেকে তাঁদেরকে স্বাগত জানাই এবং জেলা প্রশাসক মহোদয়ের শ্রদ্ধেয় পিতার সসম্মানে নিরাপদে সীমান্ত পার হয়ে ভারতে যেতে স্থানীয় সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করি। ভোমরা বন্দরের শূণ্যরেখায় জেলা প্রশাসক মহোদয় পিতাকে বিদায় জানানোর মুহূর্তে বুকে জড়িয়ে ধরেন। পিতা ভক্তির এমন দৃশ্য দেখে উপস্থিত আমরা সবাই অবাক হয়ে যাই! আবার সন্তানের প্রতি পিতার স্নেহ-ভালোবাসার নজিরও লক্ষণীয়।

সন্তানের সাফল্যে পিতা-মাতার আশীর্বাদের বিকল্প নেই। প্রিয় ও শ্রদ্ধেয় জেলা প্রশাসক মহোদায় ও তাঁর গর্বিত পিতার জন্য রইল আন্তরিক শুভেচ্ছা ও শুভ কামনা

প্রিয় জেলা প্রশাসকের উদ্দেশ্যে না বলে পারছিনা, “Dear & respected Sir, You are really great & icon of the nation! You are our pride & inspiration”. May Allah help you in all of your missions”.

মহৎপ্রাণ জেলা প্রশাসক ও তাঁর সম্মানিত পিতাকে সম্মান প্রদর্শনে সামান্য সহযোগিতায় আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

You May Also Like