কেশবপুরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৪ ॥ থানায় অভিযোগ

কেশবপুর নিউজ ডেস্ক ||

যশোরের কেশবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৪ জন আহত হয়েছে। এদের মধ্যে  ৩ জনকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হাসিনা বেগম বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাড়ীতে বাছুর গরু যাওয়াকে কেন্দ্র করে রবিবার দুপুরে উপজেলার বেগমপুর গ্রামের ইজ্জত আলী বিশ্বাসের সাথে প্রতিবেশী  আব্দুল মান্নান খাঁর বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে আব্দুল মান্নান খা, তার স্ত্রী শাহানাজ বেগম, ছেলে রাজু, জাহিদ ও ফারুক  লাঠিসোটা নিয়ে প্রকাশ্যে ইজ্জত আলী বিশ্বাসের বসত বাড়িতে হামলা চালায়। হামলায়  ইজ্জত আলী বিশ্বাসের স্ত্রী হাসিনা বেগম (৪৫), মেয়ে নাসিমা খাতুন (২৫), আকছেদ আলী বিশ্বাসের স্ত্রী আমেনা বেগম (৪০), আমজেদ হোসেন বিশ্বাসের ছেলে শফিকুল ইসলাম বিশ্বাস (২০)  আহত হয়। এ সময় হামলাকারীরা  নাসিমা খাতুনের গলায় থাকা ২৪ হাজার টাকা মূল্যের একটি স্বর্ণের চেইন জোরপূর্বক ছিনিয়ে নেয়। আহত হাসিনা বেগম, নাসিমা বেগম, আমেনা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে আব্দুল মান্নান খার কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, তাদেরকে আমরা মারপিঠ করিনি। তাদের হামলায় আমার স্ত্রী শাহানাজ বেগম (৫০) আহত হয়েছে। আমার স্ত্রী স্থানীয় চিকিৎসা নিয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার এসআই ফজলে রাব্বী বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

You May Also Like