আধুনিক কেশবপুর গড়ার স্বপ্ন নিয়ে প্রথম অফিস করলেন উপজেলা চেয়ারম্যান কাজী রফিক

কেশবপুর নিউজ ডেস্ক ||

পাঁচটি বছর উপজেলাবাসীর সুখ-দুঃখের পাশাপাশি আধুনিক কেশবপুর গড়ার স্বপ্ন নিয়ে, শপথের একদিন পর মঙ্গলবার কেশবপুর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান পরিষদের সকল দায়িত্ব বুঝে পেয়েছেন। এর আগে সোমবার খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়ার কার্য্যালয় থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম, মহিলা ভাইস-চেয়ারম্যান নাসিমা সাদেক ও  ভাইস-চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক শপথ বাক্য পাঠ করেন।

মঙ্গলবার দুপুর ১ টায় পরিষদের দায়িত্ব বুঝে নেওয়ার সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান, কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিকী বিপুল, উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক চেয়ারম্যান আব্দুস সামাদ, চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, আমজাদ হোসেন, শফিকুল ইসলাম মুকুল, শাসছুদ্দিন দফাদারসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম দায়িত্ব বুঝে নিয়েই তাৎক্ষনিত এক  প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, এই চেয়ার আমার নয়, এই চেয়ার সমগ্র উপজেলাবাসীর। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কেশবপুর উপজেলাবাসীর ভাগ্য উন্নয়নে কাজ করতে  সকলের সার্বিক সহযোগীতা কামনা করছি।

You May Also Like