কেশবপুরে রেফারী সমিতির ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

কেশবপুর নিউজ ডেস্ক ||

কেশবপুরে শুক্রবার দুপুরে রেফারী সমিতির ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে সভাপতি পদে বজলুল করিম ও সাধারণ সম্পাদক পদে নূরুল ইসলাম খান নির্বাচিত হন।

শহরের স্পোর্টস গ্যালারীতে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে সমিতির সভাপতি বজলুল করিমের সভাপতিত্বে বক্তৃতা করেন রেফারী শফিকুল ইসলাম, নূরুল ইসলাম খান, রাজু আহম্মেদ, তজিবুর রহমান, শওকত হোসেন, আব্দুস সবুর, মাহাবুবুর রহমান, জাহাঙ্গীর আলম, আরজান আলী, আব্দুর রাজ্জাক, আলমগীর হোসেন, আব্দুল কুদ্দুস, কামরুজ্জামান, শরিফুল ইসলাম, মতিউর রহমান প্রমুখ।

অধিবেশনে সমিতির ২৩ জন সদস্যের ভেতর ১৯ জন উপস্থিত থেকে আলোচনার ভিত্তিতে সহ-সভাপতি পদে শফিকুল ইসলাম ও আব্দুস সবুর, যুগ্ম সম্পাদক পদে রাজু আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক পদে আতিয়ার রহমান, কোষাধ্যক্ষ পদে তজিবর রহমান, দপ্তর সম্পাদক পদে মাহাবুবুর রহমান, প্রচার সম্পাদক পদে শওকত হোসেন, ক্রীড়া সম্পাদক পদে আব্দুর রাজ্জাক এবং সদস্য পদে জাহাঙ্গীর আলম, আরজান আলী, মতিয়ার রহমান, আব্দুল কুদ্দুস ও আলমগীর হোসেনকে নির্বাচিত করে কার্যনির্বাহী কমিটি গঠন করেন। এছাড়াও ম্যাচ কমিশনার হিসেবে কামরুজ্জামানকে নির্বাচিত করা হয়।

এদিকে নব নির্বাচিত কমিটির কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জয় সাহা ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ।

You May Also Like