কেশবপুরে রওশন আরা হত্যা মামলার আসামী আলাউদ্দীন আটক

কেশবপুর নিউজ ডেস্ক ||

কেশবপুরে রওশন আরা (৩৬) নামে এক নারীকে হত্যার ঘটনায় কেশবপুর থানা পুলিশ আলাউদ্দিন নামে এক যুবককে আটক করেছে। গত ২২ এপ্রিল কেশবপুর উপজেলার কাশিমপুর গ্রামের পূর্বপাড়ার একটি বাঁশ বাগান থেকে বোরখা পরিহিত এক অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার করে কেশবপুর থানা পুলিশ। পরে লাশের পরিচয় পাওয়া যায়।

জানা যায়, ওই নারী খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার বাদুড়িয়া গ্রামের আব্বাস আলীর মেয়ে রওশন আরা। ময়নাতদন্ত ও ভিসেরা রিপোর্টে  রওশনারাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে উল্লেখ করা হয়। ওই রিপোর্টের ভিত্তিতে রওশনারার বাবা আব্বাস আলী খাঁ বাদি হয়ে গত বুধবার কেশবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে এ সংক্রান্তে কেশবপুর থানার মামলা নং-০১ তাং-০৩/৭/২০১৯ ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু হলে বুধবার (৩ জুলাই) কেশবপুর থানার ওসি (তদন্ত) শাহজাহান আহমেদ তার পুলিশ সঙ্গীয় ফোর্স নিয়ে হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত থাকায় উপজেলার কাশিমপুর গ্রামের শামসুর রহমানের ছেলে আলাউদ্দিন গাজী (৩৬) কে আটক করতে সক্ষম হয়।

আটক ব্যাক্তিকে যশোর বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়। এদিকে আসামী আলাউদ্দিন বিজ্ঞ আদালতে হত্যাকান্ডের দায় স্বীকার করে ফৌজদারি কার্যবিধি’র ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করেছে।

You May Also Like