এসএসপি’ র যশোর জেলা সমন্বয়কারীর দায়িত্ব পেলেন সাংবাদিক আব্দুর রহিম রানা

কেশবপুর নিউজ ডেস্ক ||

সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি’র) যশোর  জেলা সমন্বয়কারীর দায়িত্ব পেয়েছেন জাতীয় দৈনিক সকালবেলা পত্রিকার যশোর জেলা প্রতিনিধি আব্দুর রহিম রানা।

তিনি অনলাইন পোর্টাল এবিসি বাংলা ৭১ ও আঞ্চলিক দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালণ করছেন। সেই সাথে তিনি আন্তর্জাতিক সংবাদ সংস্থা স্টার নিউজ এজেন্সি (এসএনএ) ও জাতীয় সাপ্তাহিক দেশের গর্জন পত্রিকার স্টাফ রিপোর্টার এবং দেশ সংবাদ,  নিউজ ভিশন ৭১ টিভি ও রূপান্তর টেলিভিশন এর  যশোর জেলা প্রতিনিধি।

এসএসপি’র সকল জেলা সমন্বয়কারীদের তালিকা গত শনিবার (৬ জুলাই) সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান আলম সুমন, সাধারণ সম্পাদক মোঃ জালাল উদ্দিন ও সভাপতি এস এম সামছুল আলম নিক্সনের স্বাক্ষরিত এসএসপি’র নিজস্ব প্যাডে লিখিত আকারে ঘোষণা করা হয়।

গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে আব্দুর রহিম রানা বলেন, আমার উপর দেওয়া দায়িত্ব সঠিকভাবে পালন করবো।

এসএসপি’র কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ দিয়ে কৃতঙ্গতা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, সাংবাদিক আব্দুর রহিম রানা ১৯৯০ সালের ফেব্রুয়ারি মাসে মরহুম সাংবাদিক আব্দুল গাফফার চৌধুরী ও মোহাম্মদ আলী মাসুদের অনুপ্রেরণায় দৈনিক দেশহিতৈষী পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে সাংবাদিকতায় আত্মনিয়োগ করেন। এবং ১৯৯৪ সাল থেকে দৈনিক পূর্বাঞ্চল পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে যশোর আঞ্চলিক অফিসে যোগদান করেন। দীর্ঘদিনের সাংবাদিকতা জীবনে তিনি মুক্তআলো নামের একটি পত্রিকা সম্পাদনাসহ  দৈনিক দেশহিতৈষী পত্রিকার বার্তা সম্পাদক,  গোপালগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগ কথা পত্রিকার চীফ রিপোর্টার, দৈনিক লোকসমাজ পত্রিকার স্টাফ রিপোর্টার ও এটিএন বাংলা টেলিভিশনের খুলনা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

You May Also Like