নিধি স্পোর্টিং ক্লাবের উদ্যোগে জাতীয় প্রতিবন্ধী দলের খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

কেশবপুর নিউজ ডেস্ক ||

কেশবপুরে নিধি স্পোটিং ক্লাবের চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাবেক কৃতি খেলোয়ার জয় সাহার ব্যক্তিগত তহবিল থেকে বাংলাদেশ জাতীয় প্রতিবন্ধী ক্রিকেট টিমের দুই খেলোয়ার আলতাপোলো গ্রামের কলেজপাড়ার মাহাফুজুর রহমান ও জাহিদ হাসানের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। নিধি স্পোটিং ক্লাবের চেয়ারম্যান জয় সাহার সভাপতিত্বে ১২ জুলাই শুক্রবার দুপুরে উপজেলা পরিষদে প্রধান অতিথি হিসাবে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান।

উল্লেখ্য কেশবপুর উপজেলার আলতাপোল গ্রামের কলেজপাড়ার অধিবাসী আতিয়ার রহমানের পুত্র শারীরিক প্রতিবন্ধী মাহফুজুর রহমান এবং একই গ্রামের আব্দুল খালেকের পুত্র শারিরিক প্রতিবন্ধী জাহিদ হাসান বাংলাদেশ জাতীয় প্রতিবন্ধী ক্রিকেট দলের দুই কৃতি খেলোয়ার। ইতিমধ্যে তাঁরা ভারত ও ইংল্যান্ড-সহ কয়েকটি দেশে ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিয়ে দেশের মুখ উজ্জ্বল করেছেন।

উল্লেখ্য, ঐ দুইজন খেলোয়ারের মাঝে নিধি স্পোর্টিং ক্লাবের চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাবেক কৃতি খেলোয়ার জয় সাহা ব্যাক্তিগতভাবে বিভিন্ন প্রকার সহযোগিতা করে থাকেন। আগামী ৫ আগস্ট প্রতিবন্ধী বিশ্বকাপ ক্রিকেটে অংশ নিতে তারা ইংল্যান্ডে যাচ্ছেন। ঐ প্রতিবন্ধী বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ, ভারত, পাকিস্তান, আফগানিস্তান ও ইংল্যান্ড ক্রিকেট টিম অংশ নেবে।

You May Also Like