যশোরে পুকুরে ডুবে একই পরিবারের দুই শিশুর করুণ মৃত্যু

আব্দুর রহিম রানা ||

২১ আগস্ট বুধবার যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়ায় পুকুরে ডুবে সাদ (৫) ও আল আমিন (৬) নামে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে চাচাতো ভাই। বাঘারপাড়া থানার ওসি জসীম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

সাদ জামাল উদ্দিনের ও আলামিন সৈয়দ আলীর ছেলে। পরিবার ও প্রতিবেশীরা জানায়, বেলা ১২টার দিকে শিশু দুটিকে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও পাচ্ছিল না। একপর্যায়ে বাড়ির কাছে একটি পুকুরে তাদের ভাসতে দেখে উদ্ধার করে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

আল আমিনের চাচাতো ভাই তুহিন আলম জানান, আল আমিন স্থানীয় একটি মাদ্রাসায় মক্তব শ্রেণিতে পড়ে। মাদ্রাসা থেকে বাড়ি ফিরে পুকুরের কাছে সে সাদের সঙ্গে খেলা করছিল। পরে বাড়ির পাশের একটি পুকুরে তাদের ভাসতে দেখা যায়।

বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার কৌশিক আশরাফ বলেন‘ শিশু দুটিকে মৃত অবস্থায় পেয়েছি। তবু দ্রুত ইসিজি করে নিশ্চিত হওয়া গেছে।

জানতে চাইলে বাঘারপাড়া থানার ওসি জসীম উদ্দিন বলেন, বিনা ময়না তদন্তে লাশ নেওয়ার আবেদন জানালে ঊর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

You May Also Like