কেশবপুরে ওয়াকফ মশিয়ারের রহস্যজনক মৃত্যু ॥ আটক-৩

কেশবপুর নিউজ ডেস্ক ||

যশোরের কেশবপুরে ওয়াকফ মশিয়ার (৫৫) নামে এক ব্যক্তির  লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার ভরত-ভায়না থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।

থানা পুলিশ জানায়, সংবাদ পেয়ে কেশবপুর থানা ও ভেরচী ফাঁড়ি পুলিশ শুক্রবার দুপুরে  উপজেলার ভরত-ভায়না গ্রামের আব্দুল মান্নান সরদারের বাড়ী থেকে ওয়াকফ মশিয়ারের লাশ উদ্ধার করে। এ সময় পুলিশ আব্দুল মান্নান, তার ছেলে তোহিদ ও মেয়ে মনজিলা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। নিহত মশিয়ার কেশবপুর পৌর শহরের মধ্যকুল গ্রামের মৃত হাজী জমসেদ খাঁনের ছেলে।

এলাকবাসী সূত্রে জানা গেছে, ওয়াকফ সম্পতির বিষয় নিয়ে ওয়াকফ মশিয়ার  প্রায় উপজেলার ভরত-ভায়না গ্রামের আব্দুল মান্নানের বাড়ীতে যাতায়াত করত। বৃহস্পতিবার রাতেও ওয়াকফ মশিয়ার ও মান্নান এক সঙ্গে ঘুমিয়ে ছিলো। এলাকাবসীর ধারনা, ওয়াকফ সম্পত্তির ঘটনাকে কেন্দ্র করে পূর্ব-পরিকল্পিতভাবে ওয়াকফ মশিয়ারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন বলেন, এটি অস্বাভাবিক মৃত্যু কিনা এই মূহুর্তে বলা যাবে না। লাশের ময়না তদন্তের পর জানা যাবে হত্যা নাকি আত্মহত্যা। তবে মৃত্যুর রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

You May Also Like